মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
রাঙামাটি জেলা লিগ্যাল এইড’র ব্যাতিক্রমি উদ্যোগ কারাগারে বন্দীদের গনশুনানী

রাঙামাটি জেলা লিগ্যাল এইড’র ব্যাতিক্রমি উদ্যোগ কারাগারে বন্দীদের গনশুনানী

amarsurma.com

রাঙামাটি প্রতিনিধি:

জেলা লিগ্যাল এইড’র উদ্যোগে রাঙামাটি কেন্দ্রীয় কারাগারে এক গণশুনানী অনুষ্ঠিত হয়েছে। রাঙামাটি জেলা লিগ্যাল এইড ও কারাগার কর্তৃপক্ষ জানিয়েছে, লিগ্যাল এইড’র উদ্যোগে রাঙামাটি কেন্দ্রীয় কারাগারে বন্দীদের সাথে বুধবার বিকেল ৩টায় ঘন্টা ব্যাপী এক গণশুনানী অনুষ্ঠিত হয়।

সরকারী খরচে আইনগত সহায়তা গ্রহনে ইচ্ছুক বন্দীরা এ গনশুনানীতে নিজেদের বিভিন্ন ধরনের সমস্যা ও হয়রানীর কথা তুলে ধরেন। সরকারী খরচে আইনী সহায়তার কথা শুনলেও লিগ্যাল এইড অফিসার ও সিনিয়র সহকারী জর্জের সাথে কারাবন্দীদের গণশুনানীর ঘটনা সম্পূর্ণ বিরল ও ব্যাতিক্রমী। সে জন্য এ সময় কারাবন্দীরা সরকারি খরচে আইনগত সহায়তা ও পরামর্শ প্রদানকারী জেলা লিগ্যাল এইড অফিসারকে সরাসরি পেয়ে তাদের বিভিন্ন অভিজ্ঞতা ও অসুবিধার কথা জানান।

জেলা লিগ্যাল এইড অফিসার ও সিনিয়র সহকারী জর্জ মোঃ জুনাইদ কারাগারের বন্দীদের আনীত বিভিন্ন ধরনের অভিজ্ঞতা, সমস্যা ও হয়রানী বিষয়ে অভিযোগ শুনে নোট নেন। এ সময় তিনি সরকারী খরচে লিগ্যাল এইড’র মাধ্যমে বিদ্যমান চ্যালেঞ্জ মোকাবেলায় আন্তরিকতার সাথে সর্বাত্মক কার্যকর ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান। গণশুনানির সময় রাঙামাটি জেলা কারাগারের উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: